• শনিবার, ১৯ জুন ২০২১, ০৯:৪৫ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English हिन्दी हिन्दी

বাড়িতে একা থাকা বৃদ্ধ ব্যবসায়ীকে গলা কেটে হত্যা

হাসান জোবায়ের / ১৯ বার
আপডেট সময় : সোমবার, ১৪ ডিসেম্বর, ২০২০

রাজশাহীর চারঘাটে বাড়ি থেকে মানসুর রহমান (৭০) নামের এক বৃদ্ধ ব্যবসায়ীর গলাকাটা লাশ উদ্ধার করা হয়েছে। গতকাল রোববার রাত সাড়ে তিনটার দিকে উপজেলার শলুয়া ইউনিয়নের দৌলতপুর গ্রামের বাড়ি থেকে পুলিশ লাশটি উদ্ধার করে। বাড়িতে তিনি একাই ছিলেন। এ বিষয়ে চারঘাট থানায় একটি হত্যা মামলার প্রস্তুতি চলছে। আজ সোমবার দুপুর ১২টা পর্যন্ত এ ঘটনায় কাউকে আটক করা যায়নি।

মানসুর রহমান এলাকায় ব্যবসা করতেন। তাঁর ছেলে প্রকৌশলী। স্ত্রী সেই ছেলের কাছে ঢাকায় বেড়াতে যান। মেয়ের বিয়ে হয়ে গেছে। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষক স্বামীর সঙ্গে মেয়ে রাজশাহীতে থাকেন।

প্রতিবেশী কয়েকজনের ভাষ্য, সন্ধ্যার পর মানসুরের বাড়ির গৃহকর্মী প্রধান ফটকে বাইরে দিয়ে তালা লাগিয়ে চলে যান। রাত সাড়ে আটটার দিকে প্রতিবেশীরা বাড়ির ভেতর থেকে মানসুরের গোঙানোর শব্দ শুনতে পান। তখন তাঁরা গৃহকর্মীকে ডেকে এনে বাড়ির তালা খোলেন। গলাকাটা অবস্থায় মানসুরকে মৃত পড়ে থাকতে দেখেন তাঁরা।

চারঘাট মডেল থানার উপপরিদর্শক (এসআই) সৌরভ কুমার চন্দ বলেন, বাড়ির বাইরের ফটকে তালা দেওয়া ছিল। ভেতরে কোনো দরজা ভাঙা পাওয়া যায়নি। হামলাকারীরা প্রাচীর টপকে পালিয়েছেন, এমন আলামত পাওয়া গেছে। রাত সাড়ে তিনটার দিকে পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। খবর পেয়ে মানসুর রহমানের ছেলে মিজানুর রহমান এসেছেন। তিনি বাদী হয়ে মামলা করবেন। লাশ ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজের মর্গে পাঠানো হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর